শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে কিশোর গ্যাং লিডারসহ ৪ সক্রিয় সদস্য গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে কিশোর গ্যাং লিডারসহ ৪ সক্রিয় সদস্য গ্রেফতার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনববাগঞ্জ জেলার পৌর এলাকার দরগাপাড়ার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা গেট সংলগ্ন সিটি প্লাজা মার্কেটের সামনে পাঁকা রাস্তার উপর থেকে কিশোর গ্যাং লিডার সহ ০৪ জন সক্রিয় সদস্যদের কে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামীরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌর এলাকার মসজিদ পাড়া গ্রামের মোঃ মহিদুল ইসলাম ও মোছাঃ শিউলী বেগমের ছেলে মোঃ মারুফ ইসলাম (১৯) (মূলহোতা), মোঃ জামাল ও মোছাঃ আয়েশা বেগমের মোঃ মনির (২২),মোঃ বুলবুল আলী ও শিল্পী বেগমের মোঃ সোয়েব আক্তার (১৯),মোঃ সেন্টু মিয়া ও সখির ছেলে মোঃ আব্দুল মাজিদ (১৯)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে আজ (২৬ আগষ্ট) শনিবার দুপুরে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর একটি বিশেষ আভিযানিক দল (২৬ আগষ্ট) শনিবার মধ্যরাত সাড়ে ১২ টার সময় চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন দরগাপাড়ার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা গেট সংলগ্ন সিটি প্লাজা মার্কেটের সামনে পাঁকা রাস্তার উপর থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর কিশোর গ্যাং বিরোধীন অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং গ্রুপের লিডার সহ কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য মোঃ মারুফ ইসলাম (১৯) (মূলহোতা), পিতা-মোঃ মহিদুল ইসলাম, মাতা-মোছাঃ শিউলী বেগম, মোঃ মনির (২২), পিতা-মোঃ জামাল, মাতা-মোছাঃ আয়েশা বেগম, মোঃ সোয়েব আক্তার (১৯), পিতা-মোঃ বুলবুল আলী, মাতা-শিল্পী বেগম, মোঃ আব্দুল মাজিদ (১৯), পিতা-মোঃ সেন্টু মিয়া, মাতা-সখি সর্ব সাং-মসজিদ পাড়া (পৌরসভা ১৫নং ওয়ার্ড),থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জদেরকে ০৩টি প্লাস্টিকের হাতল যুক্ত ক্ষুর, ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজা,০৩টি মোবাইল ফোন সহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামিরা একটি সংঘবদ্ধ কিশোরগ্যাং গ্রুপ। এলাকায় নিয়মিত ছিনতাই, চাঁদাবাজি এবং মোবাইল চুরির ঘটনায় তারা জড়িত। অভিযানে আসামিদের উল্লেখিত আলামত সহ আটক করা হয়। তাদের নামে একাধিক মামলা রয়েছে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments