শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeসারাবাংলাপ্রবাসীর ওপর ক্ষিপ্ত হয়ে সন্তানকে মাটিচাপা

প্রবাসীর ওপর ক্ষিপ্ত হয়ে সন্তানকে মাটিচাপা

বাংলাদেশ প্রতিবেদক: প্রবাসীর শিশুপুত্র মো. ইব্রাহীম। গলায় রশি পেঁচানো, চোখ দুটি অনেকটা বেরিয়ে এসেছে তার– এমন লাশ উদ্ধার করেছে পুলিশ। সে কুমিল্লার বরুড়া পৌর এলাকার পাঠানপাড়া গ্রামের দুবাইপ্রবাসী মাসুদ মিয়ার ছেলে। নিহতের চাচাতো ভাই দুবাইফেরত আল আমিনের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার ভবানীপুর ইউনিয়নের পোমতলা গ্রামে আল আমিনের নানাবাড়ির পাশের নির্জন স্থান থেকে ইব্রাহীমের পুঁতে রাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার থেকে নিখোঁজ ছিল শিশুটি।

স্থানীয়রা জানায়, প্রবাসী মাসুদ মিয়ার ভাই জামাল উদ্দিন ওরফে রিপনের ছেলে আল আমিন। বাবা-মায়ের সঙ্গে তার নানাবাড়ি বরুড়া উপজেলার পোমতলা গ্রামে বসবাস করে সে। কয়েক বছর আগে প্রবাসী মাসুদ তাঁর ভাতিজা আল আমিনকে দুবাই নিয়ে যায়। সম্প্রতি সেখানে চাচা-ভাতিজার মধ্যে নানা বিষয়ে বিরোধ সৃষ্টি হয় এবং মারামারির ঘটনাও ঘটে। ক্ষিপ্ত হয়ে আল আমিন দুবাই থেকে প্রায় দুই মাস আগে দেশে ফিরে আসে এবং ঘটনার প্রতিশোধ নিতে চাচাতো ভাই ইব্রাহীমকে হত্যার পরিকল্পনা করে।

নিহত শিশুর মা জেসমিন বেগম বলেন, ‘গত সোমবার সকাল ১১টার দিকে তাঁর শিশুপুত্র ইব্রাহীম মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন বরুড়া থানায় জিডি করা হয়। বুধবার দুপুরে আল আমিনের নানাবাড়ির পাশে পোমতলা এলাকায় অর্ধ পুঁতে রাখা এক শিশুর লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে সেখানে গিয়ে ছেলের মরদেহ শনাক্ত করি।’

শিশুর মামা জাকির হোসেন সাংবাদিকদের বলেন, ‘আমার ভগ্নিপতি মাসুদ মিয়া তার ভাতিজা আল আমিনকে দুবাই নিয়ে গিয়েছিল। সেখানে নানা বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হলে দেশে ফিরে আসে। এর পর সে আমার ভাগনেকে অপহরণের পর প্রায় পাঁচ কিলোমিটার দূরে নিয়ে নৃশংসভাবে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রাখে। আমরা এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন জানান, শিশুটির গলায় রশি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। এতে তার দুটি চোখ বেরিয়ে পড়ে। বিদেশে নেওয়া ও পারিবারিক বিরোধে প্রবাসী মাসুদের ভাতিজা আল আমিন শিশুটিকে অপহরণের পর হত্যা করে। সে এলাকা ছেড়ে পালিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা জামাল উদ্দিন ওরফে রিপনকে আটক করা হয়েছে। নিহতের মা বাদী হয়ে মামলা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments