বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসেবা ও সহযোগিতার জন্য জনপ্রতিনিধি হতে হয় না, ভালোবাসার প্রয়োজন হয়

সেবা ও সহযোগিতার জন্য জনপ্রতিনিধি হতে হয় না, ভালোবাসার প্রয়োজন হয়

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ-শ্রীমঙ্গলে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রতিটি মন্ডপে শুভেচ্ছা উপহার (৫০ কেজি ডাল) নিয়ে হাজির হয়েছেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা।
গত মঙ্গলবার থেকে শুরু হওয়া শ্রীমঙ্গল উপজেলার সাতগাওঁ ইউনিয়নের ইছামতী চা বাগানে অবস্থিত মঙ্গলচন্ডি মন্দির ও বুধবার কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানের ১নং মন্দির থেকে এই শুভেচ্ছা উপহার স্বরূপ শুভকাজের শুরু করেন তিনি। তৃতীয় দিন পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলার সার্বজনীন ১৫৮টি মন্ডপের মধ্যে প্রায় সবকটি মন্ডপে ও কমলগঞ্জ উপজেলার ২৪ টি মন্ডপে এই উপহার তুলে দিয়েছেন তিনি। পর্যায়ক্রমে সব মন্ডপেই এই উপহার পৌঁছে যাবে।
প্রথম দিনে মঙ্গলচন্ডি মন্দিরে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে এসময় প্রেমসাগর হাজরা ও সহায়তায় উপস্থিত ছিলেন বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক বিজয় হাজরা এবং মন্দির কমিটির অবসরপ্রাপ্ত শিক্ষক ও মঙ্গলচন্ডি মন্দিরের পুরোহিত দীপংকর ভট্টাচার্য, নবরুপে নবদুর্গা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ঝিনুক বৈদ্য, কোষাধ্যক্ষ স্বাধীন চাষা প্রমুখ।
আশিদ্রোন ইউনিয়নের উপস্থিত হয়ে ইউনিয়ন অনুযায়ী বিতরনকালে ঐ ইউনিয়নের চেয়ারম্যান জহর বর্ধন সহ প্রতিটি পূজা মন্ডপের সভাপতি, সম্পাদক উপহার গ্রহণ করেন এবং তারা বলেন, প্রেম সাগর হাজারা জনপ্রতিনিধি না হয়েও আমাদের পাশে আসলেন এ আমাদের অনেক পাওয়া।
অন্যদিকে কমলগঞ্জে বিতরন কালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক বিজয় হাজরা, চা শ্রমিক নেতা সজল কৈরী, সীতারাম বীন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ ও অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
প্রেমসাগর হাজরা বলেন, শ্রীমঙ্গলবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। এখানে বার বার আমি নির্বাচনে জয় লাভ করেছি। ভোট যেমন পেয়েছি। মানুষের ভালোবাসাও পেয়েছি।শারদীয় দুর্গাপূজায় উপজেলার প্রতিটি সার্বজনীন পূজায় আমি দুই বস্তা করে ডাল উপহার পাঠিয়েছি পাশাপাশি নিজে স্বস্তিক গিয়ে পৌঁছাচ্ছি। পূজায় প্রসাদ তৈরীতে এই ডাল কাজে লাগবে। আমি নিজেই প্রতিটি মন্ডপে যাচ্ছি। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার মাধ্যমে অশুরের বিনাশ করে সবার জীবনে শান্তির বার্তা নিয়ে আসুক। দেবী দুর্গার আশির্বাদে মঙ্গলময় হোক সকলের জীবন। শ্রীমঙ্গল-কমলগঞ্জ সনাতন ধর্মাবলম্বীদের কাছে আর্শীবাদ চেয়েছেন ও তিনি বলেন সকলের ভালোবাসার কাছে ঋনী হয়ে থাকবো আজীবন।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments