রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজারে বিদেশী মদসহ ডিবির খাঁচায় আটক ১

মৌলভীবাজারে বিদেশী মদসহ ডিবির খাঁচায় আটক ১

বাংলাদেশ প্রতিবেদক: মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের হাতে ১০ বোতল বিদেশি মদসহ ১ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৭ই নভেম্বর) মৌলভীবাজার সদর এলাকা থেকে ১০ বোতল বিদেশি মদসহ রাহুল দে রিপন (৪০) নামে ১জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)।

গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত আড়াইটার দিকে এসআই আজিজুর রহমান নাঈমের নেতৃত্বে ডিবির একটি দল মৌলভীবাজার পৌরসভা এলাকার ফরেষ্ট অফিস রোড, সৈয়ারপুর শ্বশানঘাট সংলগ্ন লন্ডন প্রবাসী হারুন মিয়ার বিল্ডিং এর পশ্চিম পাশের ভাড়াটিয়া রাহুল দে রিপন এর দোকান ঘরে অভিযান পরিচালনা করে। অভিযানে ঘটনাস্থলে তল্লাশি করে ভারতীয় ১০ বোতল মদের বোতল জব্দ করা হয়। এসময় অবৈধভাবে বিদেশি মদের বোতল সংরক্ষণ করার দায়ে দোকান মালিক রাহুল দে রিপনকে আটক করা হয়।

আটককৃতের ভাষ্য মতে কুলাউড়ার জনৈক এক ব্যক্তির মাধ্যমে ভারতীয় সীমান্ত এলাকা থেকে মদের বোতলগুলো খুচরা বিক্রির উদ্দেশ্যে সংগ্রহ করেছে মর্মে স্বীকার করেন।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এই ঘটনায় আটককৃত একজন এবং পলাতক এক ব্যক্তির বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments