বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে লতিফ সিদ্দিকীর অবস্থান ধর্মঘট 

কালিহাতীতে লতিফ সিদ্দিকীর অবস্থান ধর্মঘট 

আবুল কালাম আজাদ : টাঙ্গাইলের কালিহাতীতে নবনির্বাচিত দ্বাদশ সংসদের এমপি ও সাবেকমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর সমর্থকদের আটকের প্রতিবাদে কালিহাতী থানার সামনে সমর্থকদের নিয়ে লতিফ সিদ্দিকী অবস্থান ধর্মঘট পালন করেছে।

একপর্যায়ে ছোট ভাই কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী থানায় বসে মীমাংসা করেন। ২ জনকে আটক দেখিয়ে পরে হাসমত নেতা সহ কয়েকজনকে ছেড়ে দেওয়া হলে তিনি অবস্থান ধর্মঘট প্রত্যাহার করেন।

অবস্থান ধর্মঘট চলাকালে ঢাকা-টাঙ্গাইল –ময়মনসিংহ সড়ক ৮ কি:মি: যানজটের সৃষ্টি হয়।মঙ্গলবার দুপুর হইতে বিকেল ৩ টা পর্যন্ত লতিফ সিদ্দিকী তার নেতাকর্মীদের নিয়ে থানার সামনে বসে অবস্থান ধর্মঘট করেন।পরে থানা এলাকা ধীরে ধীরে শান্ত হয়।

এ সময় লতিফ সিদ্দিকী সাংবাদিকদের জানায় ,রাতে (সোমবার)বিভিন্ন এলাকা হইতে তার নির্বাচনী সম্বনয়ক বাংড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসমত আলী নেতা সহ কয়েক জন নেতা কর্মীকে কালিহাতী থানায় আটক করে নিয়ে আসে। সংবাদ পেয়ে লতিফ সিদ্দিকী ও তার নেতা কর্মীদের ছাড়িয়ে নিতে থানায় আসে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) কামরুল ফারুক জানান,হাসমত নেতাকে ছেড়ে দেওয়া হয়েছে । বাকী দুজন মনির সওদাগর ও লাট সওদাগর কে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments