মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

ঝিকরগাছায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

জহিরুল ইসলাম: যশোরের ঝিকরগাছা উপজেলায় সদর ইউনিয়নের মির্জাপুর গ্রামে দ্রুত গতির একটি ইজিবাইকের ধাক্কায় মাহিম হোসেন (৩) নামে এক শিশু নিহতের ঘটনা ঘটেছে। সে মির্জাপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আল-আমিন হোসেনের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, আজ বুধবার (২৪ জানুয়ারি) আনুমানিক সকাল ১১ টার দিকে মাহিম রাস্তায় খেলছিলো, ঐ সময় দ্রুত গতির একটি ইজিবাইক মাহিমকে ধাক্কা দিলে তার বুকে ও মাথায় আঘাত লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করেন, সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়, তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্য রওনা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

ঘাতক ইজিবাইক চালক ঝিকরগাছা সদর ইউনিয়নের চাঁপাতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে বিপুল হোসেন (৩০)। এসময় এলাকাবাসী ঘাতক ইজিবাইক চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইঁয়া জানান, আমি ঘটনা শুনেছি তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments