মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাচৌহালীতে ছিনতাই হওয়া ৪০টি শূকর ও ট্রাক উদ্ধার, আটক ৫

চৌহালীতে ছিনতাই হওয়া ৪০টি শূকর ও ট্রাক উদ্ধার, আটক ৫

মারুফা মির্জা: সিরাজগঞ্জের চৌহালীতে বাথান হতে শুকর ছিনতাই এর ঘটনা ঘটেছে। শনিবার রাতে ঢাকা, গাজীপুর এবং নরসিংদী অভিযান চালিয়ে আন্তঃজেলা ছিনতাই ও ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার এবং ছিনতাই হওয়া ৪০টি শুকর ও ছিনতাই কাজে ব্যবহৃত ট্রাক উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো ময়মনসিংহের বিনয় চন্দ্র দাস (৩৮), ফুলবাড়িয়ার নূর মোহাম্মদ ওরফে নুরু, ব্রাহ্মণবাড়িয়ার আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ (৩০), চৌহালীর মোহাম্মদ হান্নান মিয়া ওরফে বাচ্চু মিয়া (২৮), কিশোরগঞ্জের পলাশ রায় (২৮)।

চৌহালী থানার ওসি শ্যামল কুমার দত্ত জানান, গত ১৫ ফেব্রুয়ারি চৌহালী উপজেলার বিনাইন গ্রাম থেকে শূকর ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ পেয়ে গত রবিবার ভোর রাতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পুলিশের কয়েকটি দল গাজীপুর, নরসিংদী এবং আশুলিয়া অভিযান চালায়। তখন ছিনতাই হওয়া ৪০টি শুকর সহ দস্যুতার কাজে ব্যবহৃত ট্রাক এবং আন্তজেলা ছিনতাই ও ডাকাতি দলের দলনেতা সহ ঐ ৫ জন আসামীকে গ্রেপ্তার করে। পরে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

ওসি শ্যামল কুমার দত্ত আরও জানান, আটক কৃতরা এর আগেও বিভিন্ন চিনতাই ও ডাকাতের ঘটনায় জড়িত বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments