রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহার সরফতুল্লাহ মাদ্রাসা কেন্দ্রে আটক ৫৯জন ভুয়া পরীক্ষার্থীকে বহিস্কার

সাপাহার সরফতুল্লাহ মাদ্রাসা কেন্দ্রে আটক ৫৯জন ভুয়া পরীক্ষার্থীকে বহিস্কার

বাবুল আকতার: নওগাঁর সাপাহার সরফতুল্লাহ ফাযিল মাদরাসা কেন্দ্রে চলমান দাখিল পরীক্ষায় ৮টি নন এমপিও মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশ গ্রহন করা মোট ৫৯ জন ভূয়া পরীক্ষার্থীকে আটকের পর বহিস্কার করা হয়েছে। কেন্দ্র সচিব মাওলানা মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান যে, পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে তিনি কয়েকজন পরীক্ষার্থীর প্রবেশ পত্রে ছবির গড়মিল দেখে সন্দেহ হলে বিষয়টি সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মো: মাসুদ হোসেনকে জানান। এর পর নির্বাহী অফিসার এসে কেন্দ্র সচিব সহ কেন্দ্র তল্লাসী করে ৪৪জন ছাত্রী ও ১৫জন ছাত্র পরীক্ষার্থীকে ভুয়া সনাক্ত করেন ও পরে তাদেরকে বহিস্কার করা হয়।

এবিষয়ে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন এক প্রেসব্রিফিং এ বলেন যে,বহিস্কৃত ৫৯জন পরীক্ষার্থীর বোর্ড কর্তৃক পাঠানো তালিকা ও ছবির সাথে অসংগতি থাকায় তাদেরকে বহিস্কার করা হয়। তাদের ব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহনের বিষয়ে কথা হলে তাদেরকে বহিস্কার করা হয়েছে সেই সাথে যে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান এ ধরনের কাজের সাথে জড়িতসে সব শিক্ষাপ্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments