বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটের কালাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মিলনের ৫ হাজার মোটরসাইকেল নিয়ে...

জয়পুরহাটের কালাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মিলনের ৫ হাজার মোটরসাইকেল নিয়ে শো-ডাউন

এস এম শফিকুল ইসলাম:  প্রথম ধাপে আগামী ৪ মে জয়পুরহাটের কালাই উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে মাঠে নেমে পড়েছেন সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা। উপজেলাবাসীকে প্রার্থিতার জানান দিতেই ৫ হাজার মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী চেয়ারম্যান প্রার্থী মিনফুজুর রহমান মিলন।

এসময় মোটরসাইকেলের বহরের সামনে একটি সাদা রঙের হুড খোলা ল্যান্ডক্রুজার গাড়িতে উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন দাঁড়িয়ে হাত নাড়িয়ে লোকজনদের শুভচ্ছা জানান। সড়কের দুই পাশে দাঁড়িয়ে থাকা লোকজনও হাত নাড়িয়ে উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনকে শুভেচ্ছা জানিয়েছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারী) বেলা আড়াইটায় জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের কালাই উপজেলার বালাইট মোড়ে মোটরসাইলের বিশাল শো-ডাউনটি বের হয়ে পুরো উপজেলার গুরুত্বপূর্প সড়ক প্রদক্ষিণ করে। মোটরসাইকেল শো-ডাউনে আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী, কর্মী-সমর্থক ও উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানেরা মোটরসাইকেল শো-ডাউনে অংশ নেন।

মিনফুজুর রহমান মিলন কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদে আছেন। তিনি ২০০৯ সাল থেকে টানা তিন বার কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদে রয়েছেন। আগামী ৪ মে প্রথম ধাপে
অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ বারের মতো কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন।
স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমানের স্মরণকালের মোটরসাইকেল শো-ডাউনের কথা আগাম প্রচার করা হয়েছিল। রোববার বেলা বারোটার পর থেকে উপজেলার পাঁচটি ইউনিয়নের দলীয় নেতা-কর্মী, সমর্থক ও জনপ্রতিনিধিরা মোটরসাইকেলের বহর নিয়ে কালাই পৌরশহরের পুলিশ প্লাজার সামনে জড়ো হতে শুরু করে। বেলা দুইটার মধ্যে পুলিশ প্লাজা পশ্চিম দিকে প্রায় আধা কিলোমিটার পর্যন্ত মোটরসাইকেল বিস্তৃত হয়। উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন সাদা রঙের হুড খোলা ল্যান্ডক্রুজার গাড়ি নিয়ে পুলিশ প্লাজার সামনে আসেন। আড়াইটার দিকে পুলিশ প্লাজার সামনে থেকে মোটরসাইকেলের একটি বিশাল বহর নিয়ে শো-ডাউন বের হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনের হুডখোলা গাড়ী শো-ডাউনের বহরের সামনে ছিল। মিনফুজুর রহমান হুডখোলা গাড়ীতে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান। পৌরশহরের সড়কের দুই পাশে দাঁড়িয়ে লোকজনও হাত নেডে চেয়ারম্যানকে শুভেচ্ছা জানান। বালাইট মোড় থেকে কালাই পৌরশহরের পাঁচশিরা মোড় পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার পথ অতিক্রম করতে ৩৫ মিনিট সময় লাগে। এসময় সড়কের দুই পাশে স্বল্প সংখ্যক যানবাহন প্রায় দশ মিনিট আটকে ছিল। তবে পথচারী ও যানবাহন চালকদের কার মধ্যে বিরক্তির ছাপ ছিল না। যানবাহনের চালক ও পথচারীরা কড়তালি দিয়ে মোটরসাইকেলের শো-ডাউনকে স্বাগত জানিয়েছেন।

কালাই উপজেলার সড়াইল গ্রামের বাসিন্দা মহসিন আলী বলেন, মিনফুজুর রহমান মিলন ব্যাপক জনপ্রিয়। তিনি তিন বার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি চতুর্থ বারের মতো আগামী ৪মে অনুষ্ঠিতব্য কালাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। রোববার পাঁচ হাজার মোটরসাইকেল নিয়ে শো-ডাউন করেছেন। এটি স্মরণকালে মোটরসাইকেল শো-ডাউন। কালাই উপজেলায় আগে কখন এত বড় শো-ডাউন হয়নি।

মোটরসাইকল শো-ডাউনে অংশ নেওয়া জিন্দারপুর ইউনিয়নের সাইফুল ইসলাম বলেন, আমাদের ইউনিয়ন থেকে প্রায় ৮০০ মোটরসাইকেল এসেছে। উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান টানা তিন বার চেয়ারম্যান হয়েছেন। তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বি। আমরা সবাই চেয়ারম্যানের ভালোবাসার টানে শো-ডাউনে এসেছি।

শো-ডাউনে রাস্তায় আটকে থাকা ট্রাকচালক শহিদুল ইসলাম বলেন, মোটরসাইকেল শো-ডাউনের কারণে কিছু সময় পাঁচশিরা মোড়ে আটকে ছিলাম। এতে তেমন কোন অসুবিধা হয়নি। আমরাও মোটরসাইকেল শো-ডাউনকে স্বাগত জানিয়েছি।

কালাই পৌরশহরের বাসিন্দা সোহেল রানা বলেন, দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই সবার কদর বেড়েছে। দল-মত নির্বিশেষে সবাই উপজেলা চেয়ারম্যানের মোটরসাইকেল শো-ডাউনে যোগ দিয়েছেন। এত বড় মোটরসাইকেল শো-ডাউন উপজেলা সদরে আগে কখন দেখিনি।

কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মিনফুজুর রহমান মিলন বলেন, আমি টানা তিন বারের উপজেলা চেয়ারম্যান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের দোর গোড়ায় পৌঁছে দিয়েছি। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। সব সময় লোকজনের পাশে ছিলাম ও আগামীতেও থাকব। আমাকে লোকজন এত ভালোবাসেন তার প্রমাণ আজকে পেয়েছি। আজ আমার ভালোবাসার টানে হাজার হাজার মানুষ এই মোটরসাইকেল শোডাউনে এসেছে। আমার বিশ্বাস এবারোও বিপুল ভোটে আমি জয়লাভ করব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments