বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাআমতলীতে পোষ্টার টানানোকে কেন্দ্র করে প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৮

আমতলীতে পোষ্টার টানানোকে কেন্দ্র করে প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৮

সাইফুল্লাহ নাসির: বরগুনার আমতলী পৌর নির্বাচনে পোষ্টার টানানোকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৮জন আহত হয়েছে। গুরুতর আহত পাঁচজনকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর আড়াইটার দিকে আমতলী পৌরসভার ফকিরবাড়ীর সামনে।

জানাগেছে, আমতলী পৌর নির্বাচনে ১ নং ওয়ার্ডের উটপাখি প্রতিকের কাউন্সিলর প্রার্থী মীর হাবিবুর রহমানের সমর্থকরা ফকিরবাড়ী এলাকার পোষ্টার টানাতে যায় এমন দাবী কাউন্সিলর প্রার্থীর হাবিবুর রহমানের। এ সময় ডালিম প্রতিকের অপর কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান ফকিরের সমর্থকদের মধ্যে কাটাকাটি হয়। এক পর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। আহত প্রার্থী মীর হাবিবুর রহমান,মুছা,কুদরাত,মামুন ও ইমরানকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপরদিকে নিবাচনকে কেন্দ্র করে মিঠাবাজার এলাকার কাজল বেগম প্রতিবেশী হনুফা ও মারিয়াকে পিটিয়ে জখম করেছে।

আহত ইমরান বলেন,কাউন্সিলর প্রার্থী মীর হাবিবুর রহমান ও তার সমর্থকরা আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

কাউন্সিলর প্রার্থী মীর হাবিবুর রহমান বলেন,পোষ্টার টানাতে গেলে আমার ৬-৭ জন সমর্থককে হাবিবুর রহমান ফকিরের সমর্থকরা পিটিয়ে জখম করেছে।

হাবিবুর রহমান ফকির বলেন,আমার পোষ্টার ছিড়ে মীর হাবিবুর রহমানের সমর্থকরা তার পোষ্টার টানাতে ছিল। এ নিয়ে দুই পক্ষের মধ‌্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মীর হাবিবুর রহমান ও তার লোকজন আমার লোকজনকে কুপিয়ে গুরুতর জখম করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মেহেরীন আশ্রাফ বলেন,আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। একজনকে পটুয়াখালী পাঠানো হয়।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব‌্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments