বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাপরকীয়া ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কর্মী হত্যা মামলার ৫ আসামি...

পরকীয়া ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কর্মী হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর তানোরে শহীদ মিনারেফুল দিয়ে বাড়ি ফেরার পথে যুবলীগ কর্মী জিয়াউলকে হত্যাকান্ডের ঘটনায় এজাহারভূক্ত ৫জন আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারী) দিনগত রাত সাড়ে ১২টায় হত্যাকান্ডে সাথে জড়িত ২জন আসামীকে ঢাকা মিরপুর মডেল থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা আসামীরা হলো: মোঃ হাকিম বাবু (৩৪), সে তানোর থানার লালপুর এলাকার মোঃ হাবিবুরের ছেলে ও একই এলাকার মোঃ সাইদুলের ছেলে মোঃ সুফিয়ান(৩৬)। অপর এক অভিযানে একই রাত সোয়া ১টায় কক্সবাজার জেলার সদর থানা এলাকা থেকে ৩ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব- ৫। গ্রেফতারকৃতরা হলো: হত্যা মামলার মূলহোতা মোঃ আবুল হাসান (৪২), সে তানোর থানার লালপুর এলাকার মোঃ হাবিবুরের ছেলে, মোঃ শাহীন (২৫), সে একই এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে ও মোঃ রাশেল (৩০), সে একই থানার বিলশহর এলাকার মৃত লুৎফরের ছেলে। বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে র‌্যাব-৫ জানায়, রাজশাহীর তানোরের “পরকীয়া ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কর্মী জিয়াউলকে কুপিয়ে হত্যা করা হয়। তানোর উপজেলার তালন্দ ইউপির বিলশহর গ্রামের সুমি খাতুনকে বেশ কয়েক বছর আগে দ্বিতীয় বিয়ে করেন মামলার ১নং আসামী হাসান মেম্বার। এরআগে থেকেই সুমি খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জিয়াউল ইসলামের। বিষয়টি হাসান মেম্বার বুঝতে পেরে সতর্ক করে। পরে ডিপ টিউবওয়েলের অপারেটর নিয়োগ নিয়ে উভয়ের মধ্যে শত্রুতা বেড়ে যায়। এছাড়াও হাসান মেম্বারের সার বিষের দোকানে আগুন দেয় কে-বা কারা। এ নিয়ে মামলাও করে হাসান মেম্বার। এসকল ঘটনাকে কেন্দ্র করে গত (২১ ফেব্রুয়ারী) রাতে শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে জিয়াউলকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই রবিউল ইসলাম বাদী হয়ে আসামীর বিরুদ্ধে রাজশাহী তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-২৫/৪৯, তারিখ-২২/০২/২০২৪ খ্রিঃ। ধারা- ৩৪১/৩০২/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ হাকিম বাবু, মোঃ সুফিয়ান, মোঃ শাহীন, মোঃ আবুল হাসান এবং মোঃ রাশেল (৩০) জিয়াউলকে হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। মামলার অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের বিষয়ে র‌্যাব-৫ এর আভিযানিক দল তৎপর রয়েছে। গ্রেফতারকৃত অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments