সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

রংপুরে ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা বিভাগ রৃহস্পতিবার সোয়া বারোটায় নগরীর পরশুরাম থানাধীন কোবারু মৌজাস্থ ফিলিং স্টেশন গঙ্গাচড়া—টু—রংপুরগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে নুর মোহাম্মদ অরফে বাবু‘র দেহ ও মোটরসাইকেল তল্লাশী করে তার ব্যবহৃত রেজিঃ বিহীন মোটরসাইকেলটির তেলের টাংকি খলে তেলের টাংকির ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় সর্বমোট ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে বাবুকে আটক করা হয় ।

জিজ্ঞাসাবাদে বাবু জানায় উক্ত ফেন্সিডিলের বোতলগুলো লালমনিরহাট সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে রংপুর শহরে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে বহন করে নিয়ে আসছিল। আসামীর বিরুদ্ধে পরশুরাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। এছাড়াও পুলিশ জানায় পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম—বার, পিপিএম—বার‘র অঙ্গীকার অনুযায়ী রংপুর মহানগরীকে মাদক মুক্ত করার নিমিত্ত রংপুর মেট্রোপলিটন পুলিশ তথা ডিবি পুলিশ সর্বদা মাদককারবারী ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছেন। রংপুর মহানগরী মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments