সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে ব্যবসায়ীর জবাই করা লাশ উদ্ধার

সুন্দরগঞ্জে ব্যবসায়ীর জবাই করা লাশ উদ্ধার

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পূর্ব-ছাপড়হাটী মৌজাস্থ মানসনদী তীরবর্তী ধানক্ষেত থেকে আউয়াল ইসলাম শুভ (২৩) নামে ব্যবসায়ীর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে থানার এসআই মামুনুর রশিদ লাশ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত ব্যবসায়ী শুভ জেলা সদরের মৌজা মালিবাড়ি গ্রামের হাফিজার রহমানের ছেলে। তিনি নিকটস্থ বাজারে মোবাইল ব্যাংকিং ও ফ্লেক্সিলোডের ব্যবসা করতেন।

পরিবারবর্গ জানান, শুভ বুধবার সন্ধ্যায় ইফতার করে বাড়ি থেকে বেরিয়ে দোকানের উদ্দেশ্যে যাবার পর আর বাড়ি ফিরেনি। রাতে তার মোবাইলফোনে কল করে বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মেলেনি। সকালে মানসনদী ধারে একটি ধানক্ষেতে জবাই করা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে গলাকাটা লাশ উদ্ধার করে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম (বিপিএম) লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, জড়িতদের গ্রেপ্তারে তৎপরতাসহ এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments