সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে বেপরোয়া স্ত্রী জ্যোৎনার বিরুদ্ধে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

কেশবপুরে বেপরোয়া স্ত্রী জ্যোৎনার বিরুদ্ধে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

জি.এম.মিন্টু: কেশবপুরে স্বামীর সরলতা ও ব্ল্যাকমেইল করে ব্যবসায়ী শাহিদ আলমের কাছ থেকে প্রায় কোটি টাকাা হাতিয়ে নিয়েও খ্যান্ত হয়নি বিয়ে ব্যবসায়ী নামে খ্যাত জ্যোৎনা পারভীন। তালাক প্রাপ্তের পরও সে তার স্বামীকে জিম্মি করে ৫ লক্ষ টাকার একটি কাবিনে স্বাক্ষর করিয়ে নিয়েছে।এসব ঘটনায় জোৎনার বিরুদ্ধে আদালতে পৃথক ৪টি মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, প্রথম স্ত্রীর মৃত্যুর পর কেশবপুর উপজেলার হাসানপুর গ্রামের মৃত আলহাজ্ব ওমর আলী সরদারের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও ধর্নাঢ্য শাহিদ আলম (৫৫) একই উপজেলার সাগরদাঁড়ি গ্রামের মৃত আব্দুল আজিজের মেয়ে জ্যোৎনা পারভীন (৪৪) কে ইসলামী শরীয়াত মোতাবেক ১ লক্ষ টাকার দেন মোহরে গত ২৭-১০-১৮ তারিখে বিয়ে করেন। বিয়ের পর জানতে পারেন জ্যোৎনার একাধিক বিয়ে ও অনৈতিক সম্পর্ক ছিল। তার মত তাদের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে পথে বসিয়ে দিয়েছে।তার দাম্পত্য জীবনে কোন সন্তানাদি না থাকলেও তার পূর্বের দুই স্বামীর ঘরের দুই কন্যা সন্তান রয়েছে। তার সংসারে থেকেও নিয়মিত পূর্বের স্বামী ও বন্ধুদের সাথে গোপনে যোগাযোগ ও অবৈধ মেলামেশা করত। তার সংসারে থাকাকালীন সময়ে জ্যোৎনার পৈতৃক সূত্রে পাওয়া সাগরদাঁড়ি মৌজায় মোট ৪২ শতক জমি তার ভাই জোরপূর্বে আতœসাৎ করার চেষ্টা করলে জ্যোৎসা তার সমুদয় সম্পত্তির মুল্য বাবদ ৬০ লক্ষ টাকা শাহিদ আলমের নিকট থেকে গ্রহন করে গত ০৩-১১-২০১৯ তারিখে একটি লিখিত জমি বিক্রয়নামায় জ্যোৎনা স্বাক্ষর করেন। পরবর্তিতে গত ০৪-১১-২০১৯ তারিখে সেটি যশোর নোটারি পাবলিক কর্তৃক সত্যায়িত হয়। গত ২৭-১০-২৩ তারিখে সরল বিশ্বাসে জ্যোৎনার নিকট জমি ও গরু-ছাগল বিক্রির নগদ ২৮ লক্ষ ৮০ হাজার ও ২ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের স্বানালংকার গচ্ছিত রাখি। এর কিছু দিরন পর উক্ত ৪২ শতক জমি রেজিঃ করে দিতে বলেল সে জমি রেজিঃ না করে বিভিন্ন টালবাহনা শুরু করে। এক পর্যায়ে গত ১২-১১-২০২৩ তারিখ সে বাড়ীওেত না থাকার সুযোগে জ্যোৎনা তার মেয়ের সহযোগীতায় গচ্ছিত নগদ টাকা ও স্বনাণংকারসহ মোট ৩১ লক্ষ ৩০ হাজার টাকা ও দামি আসবাবপাত্র নিয়ে বাপের বাড়ীতে চলে যায় এবং ৬০ লক্ষ টাকায় ক্রয়কৃত সম্পত্তি জবর দখল করে নেয়। এই ঘটনার পর পোষ্ট অফিসের মাধ্যমে দেন মোহরের ১ লক্ষা টাকা নদত প্রদান করে জ্যোৎনাকে তালাক প্রদান করা হয়। তালাকের প্রদানের কিছুদিন পর গত ০২-০৩-২৪ তারিখে কৌশলে তাকে সাগরদাঁড়ি বাজারে ডেকে আনে। সেখান থেকে জ্যোৎনা ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে অজ্ঞাত স্থানে নিয়ে ১টি নীল কাগজ ও ৫ লক্ষ টাকা কাবিনের ১টি রেজিস্ট্রার বইতে স্বাক্ষর করিয়ে নেয়। উল্লেখীত ঘটনায় শাহিদ আলম বাদী হয়ে জ্যোৎনা ও তার সহযোগীদের বিরুদ্ধে যশোর বিজ্ঞ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পৃথক ৪টি মামলা দায়ের করেন।যার মামলা নং- নং-সি আর ৭৩৩/২৩, সি-আর -১২৮/২৪,সি-আর-১৪২/২৪ ও পি-১৭৬/২৪।

শাহিদ আলম এই প্রতিনিধিকে জানান, আমার সরলতার সুযোগ ও ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময়ে জ্যোৎসা আমার নিকট থেকে প্রাই ৯২ লক্ষ ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। আমার টাকায় সে ও তার জামাই আজারুল আজ কোটি টাকার সম্পাদের মালিক। এব্যাপারে জ্যোৎনা পারভীন সাংবাদিকদের জানান,জোর করে কাবিননামায় স্বাক্ষর করানোসহ আমার বিরুদ্ধে আদালতে যে সব মামলা করেছে তা সব মিথ্যা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments