সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারী গ্রেফতার

বাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাঘায় ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড তাজা গুলি-সহ মোঃ রতন (৩০) নামের এক অস্ত্র কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২০ মার্চ ) রাত ৮টায় বাঘা থানাধীন হেলালপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ রতন, সে রাজশাহীর চারঘাট থানাধীন বালিয়াডাঙ্গা গ্রামের মৃত রেকাতের ছেলে। বৃহস্পতিবার (২০ মার্চ ) সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বুধবার ৮টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যানা যায়, বাঘা থানার হেলালপুর চারঘাট টু বাঘা গামী সড়কের উপর জনৈক ব্যক্তি অবৈধ অস্ত্র-সহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে অস্ত্র কারবারী মোঃ রতনকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে প্যান্টের সাথে কোমরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় অবৈধ পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার অস্ত্র কারবারীর বিরুদ্ধে রাজশাহীর বাঘা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করেছে বাঘা থানা পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments