শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে গাঁজা, ফেন্সিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ৪

রাজশাহীতে গাঁজা, ফেন্সিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ৪

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে দেড় কেজি গাঁজা, ৪০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকাল থেকে রাত পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করে মহানগর ডিবি পুলিশ, শাহমখদুম থানা ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

এসময় ডিবি পুলিশ ১ কজি গাঁজা ও ৪০ বোতল ফেনসিডিল- সহ ২জন, শাহমখদুম থানা পুলিশ ২০০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ ২জনকে ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ পলাতক আসামির ফেলে যাওয়া ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত আসামিরা হলো- মোঃ নুরুল ইসলাম (৩৫), সে রাজশাহীর বাগমারা থানার রক্ষিতপাড়ার মৃত ইউনুসের ছেলে ও মোঃ আরিফ (৩৩), সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার সোনারপুর চৌধুরীপাড়ার মোঃ গোলাম রাব্বানীর ছেলে।

শাহমখদুম থানা পুলিশ কর্তৃক গ্রেপ্তারকৃত আসামিরা হলো মোঃ সিরাজুল ইসলাম (২৬) সে মহানগরীর শাহমখদুম থানার ওমরপুর গ্রামের মোঃ এন্তাজুল ইসলামের ছেলে ও মোঃ সুমন ওরফে আকাশ (২০), সে একই থানার বড়বনগ্রাম রায়পাড়ার মৃত একরাম হোসেনের ছেলে। শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম।

এ ব্যপারে গ্রেফতার ও পলাতক আসামিদের বিরুদ্ধে মহানগরীর কাশিয়াডাঙ্গা, রাজপাড়া ও শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments