শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাআমতলীর দুই ইউপি সদস্যসহ চার জুয়াড়ি কারাগারে

আমতলীর দুই ইউপি সদস্যসহ চার জুয়াড়ি কারাগারে

সাইফুল্লাহ নাসির: বরগুনার আমতলীতে আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই সদস্যসহ চার জুয়াড়িকে গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে।

আজ শুক্রবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল আদালতে হাজির করে। আদালতের বিচারক মো. আরিফুর রহমান গ্রেপ্তারদের জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর বন্দর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সোলেমান মৃধা, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বাতেন দেওয়ান, ইউসুফ ও আব্দুল আউয়াল।

জানা গেছে, গাজীপুর বন্দরের একটি ঘরে দুই ইউপি সদস্যসহ ৮/১০ জন জুয়া খেলছিল। পুলিশ অভিযান চালিয়ে ওই ঘর থেকে তাদের গ্রেপ্তার করে। এ সময় অন্য জুয়াড়িরা পালিয়ে যেতে চেষ্টা করে। পরে ইউসুফ ও আব্দুল আউয়ালকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা জব্দ করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments