বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাজগন্নাথপুরে অপহরণের চারদিন পর তরুণী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

জগন্নাথপুরে অপহরণের চারদিন পর তরুণী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

ওয়াহিদুর রহমান: সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় অপহরণের চারদিনের মাথায় ১৫ বছরের জনৈকা তরুণীকে উদ্ধার ও অপহরণকারী আবব্দুর নুর(২০)কে গ্রেফতার করেছে থানা-পুলিশ।
গ্রেফতারকৃতকে ৩১(মার্চ)রোববার সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও মামলার বাদী মারফতে জানাগেছে,গত ২৬ মার্চ মঙ্গলবার বিকেলে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রাম এলাকায় দারুল কেরাত থেকে বাড়ি ফিরছিলেন গোতগাঁও
(আমিনপুর)গ্রামের ১৫ বছরের জনৈকা তরুণী। এ-সময় পথিমধ্যে একই ইউনিয়নের গোতগাঁও গ্রামের আবব্দুল হান্নানের পু্ত্র সিএনজি (অটোরিকশা)চালক আবব্দুর নুর(২০)তরুণীকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্হানে নিয়ে যায়।এ-ঘটনায় তরুণীর মা জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের সূত্র ধরে অপহরণের ৪ দিনের মাথায় ৩০(মার্চ)রোববার রাতে পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়ার সহায়তায় অপহৃতা তরুণীকে উদ্ধার ও অপহরণকারী সিএনজি (অটোরিকশা)চালক আবদুর নুরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
এ-ঘটনায় তরুণীর মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার সাব-ইন্সপেক্টোর সজিব মিয়া জানান, গ্রেফতারকৃত অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আবদুন নুরকে ৩১ মার্চ রোববার সুনামগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।একই সঙ্গে ধর্ষিতা তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments