বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাতালতলীতে সেহরির সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে স্বামী-স্ত্রীকে অচেতন করে অভিনব চুরি

তালতলীতে সেহরির সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে স্বামী-স্ত্রীকে অচেতন করে অভিনব চুরি

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনার তালতলীতে সেহরির সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে স্বামী-স্ত্রী কে অচেতন করে অভিনব চুরি সংঘটিত হয়েছে।

অসুস্থ স্বাধীন-স্ত্রী কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের নয়াপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়িতে চুরির উদ্দেশ্যে একটি সংঘবদ্ধচক্র কোন এক সময়ে খাবারের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে রাখে। ভোর রাতে সেহরিতে ওই খাবার খেয়ে মোঃ জাফরুল্লাহ হামিদ( ৫০) ও তার স্ত্রী (সাবেক) ইউপি সদস্য সেলিনা আক্তার ইভা অচেতন অবস্থায় বাসায় পড়ে থাকেন। পরে সকাল দশটার দিকে প্রতিবেশীরা তাদের ডাকাডাকি করে এবং অচেতন অবস্থায় দেখতে পেয়ে দ্রুত তাদেরকে উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসা জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অচেতন জাফরুল্লাহ হামিদের ছোট ভাই সাংবাদিক কাউসার হামিদ বলেন,আমার বড় ভাইকে সেহরির সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে রাখা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ায় বাড়িতে চুরি সংঘঠিত হয়েছো। এসময় নগদ অর্থ ও স্বর্নালংকার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম খান জানান,সেহরির খাবার খেয়ে ২ জন অসুস্থ হয়েছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আমরূ এ অসাধু চক্রকে ধরতে জোর চেস্টা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments