বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসাভারে তেলের লরি উল্টে আগুন: হাসপাতালে ভর্তি চারজনের অবস্থা গুরুতর

সাভারে তেলের লরি উল্টে আগুন: হাসপাতালে ভর্তি চারজনের অবস্থা গুরুতর

কামাল সিদ্দিকী : ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় তেলবাহী লরি উল্টে আগুন ধরে ৫টি যানবাহন ভস্মিভূত হয়েছে। এ সময় ১জন নিহতসহ ৭ জন দগ্ধ হয়েছে। দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের ৩টি গাড়ি চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাভার ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আসাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ৫টি যানবাহনের আগুন ইতোমধ্যে নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। ঘটনার সময় ঘটনাস্থলেই ইকবাল নামের এক শ্রমিক নিহত হন এবং ৭ জন দগ্ধ হয়েছেন।

নিহত ইকবাল সিমেন্টের ট্রাকে লোড আনলোডের কাজ করতেন। তার বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। দগ্ধদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সাভার হাইওয়ে থানার ইনচার্জ মো. বাবুল জানিয়েছেন, সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে আগুন ধরে গেলে চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে ভস্মিভূত হয়। ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments