রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান চোলাইমদসহ গ্রেফতার ৪

রাজশাহীতে বিপুল পরিমান চোলাইমদসহ গ্রেফতার ৪

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাগমারায় চোলাইমদ উৎপাদন ও বিক্রয়ের অপরাধে ৪জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: দিপেন রায় (৩৮), সে রাজশাহীর বাগমারা থানার মহব্বতপুর গ্রামের শান্ত রায়ের ছেলে, একই গ্রামের কড়ি রায় (৫৫), সে মৃত রংলাল রায়ের ছেলে, সাগর কুমার (২৪), মৃত অমর কুমারের ছেলে ও জ্যোতি রায় (৪৮), সে মৃত বাবুল রায়ের ছেলে। র‌্যাব জানায়, বুধবার ২৪ এপ্রিল দিনগত রাত সাড়ে ১২টায় রাজশাহীর বাগমারা থানাধীন মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে ১০০৬ লিটার চোলাই মদ-সহ ৪জনকে গ্রেফতার করা হয়। এ সময় মদ তৈরীর সারঞ্জাম উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় , গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ নিজ বসতবাড়ীতে মাদকদ্রব্য চোলাইমদ উৎপাদন করে বাগমারা থানা এলাকার বিভিন্ন মাদক সেবনকারীর নিকট বিক্রয় করে আসছে। এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাগমারা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments