রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাকনকপুর থেকে চুরি যাওয়া প্রাইভেট কার উদ্ধার, চোর গ্রেফতার

কনকপুর থেকে চুরি যাওয়া প্রাইভেট কার উদ্ধার, চোর গ্রেফতার

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর এলাকা থেকে ঢাকা মেট্রো-গ ২৬-৩৮৩৬ নাম্বারের চুরি হয়ে যাওয়া একটি প্রাইভেট কার হবিগঞ্জ জেলার বানিয়াচং থেকে উদ্ধর-সহ আল আমিন মিয়া (২২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ২৪ এপ্রিল ২০২৪ইং, মৌলভীবাজার সদর থানা পুলিশের বিশেষ অভিযানে মধ্যরাতে সদর থানার এসআই নাজমুল হোসেন সঙ্গীয় এএসআই জহুরুল ইসলাম, এএসআই এনামুল হক ফোর্সসহ হবিগঞ্জ জেলার লাখাই থানাধীন পশ্চিম সিংহগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আল আমিন মিয়াকে গ্রেফতার করেন।

পরবর্তীতে গ্রেফতারকৃত আল আমিনকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হবিগঞ্জ জেলার বানিয়াচং থানাধীন সুজাতপুর বাজারের পার্শ্ববর্তী খোয়াই নদীর পাড় থেকে ঢাকা মেট্রো-গ ২৬-৩৮৩৬ নাম্বারের চোরাই প্রাইভেটকার জব্দ করা হয়।

সদর মডেল থানা সূত্রে জানা যায়, গত ২৩ এপ্রিল সকালে মৌলভীবাজার সদর থানাধীন কনকপুর ইউনিয়নের শাহ বন্দর পতন এলাকা থেকে সাজ্জাদুর রহমানের মালিকানাধীন আনুমানিক ২২ লক্ষ টাকা মূল্যের একটি প্রাইভেট কার চুরি হয়। পরে সদর মডেল থানায় তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা রুজু করা হয়।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল জানান, মামলা রুজুর পরপরই আমার থানার অফিসার ফোর্স ও গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি গ্রেফতার এবং গাড়ি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আল আমিনের অন্য সহযোগীদের শনাক্তের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments