শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মোঃ আব্দুর রশিদ (৫০), নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১০টায় মহানগরীর দামকুড়া থানাধীন জোতরাবন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বসতবাড়ী থেকে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারী মোঃ আব্দুর রশিদ (৫০), সে রাজশাহী মহানগরীর দামকুড়া থানার জোতরাবনপুর এলাকার মোঃ রুস্তম আলীর ছেলে।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে, মহানগরীর দামকুড়া থানাধীন জোতরাবনপুর এলাকায় মাদক কারবারী মোঃ আব্দুর রশিদ তার নিজ বসতবাড়ীতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা মজুদ রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে র‌্যাব-৫, এর একটি অভিযানিক দল মাদক কারবারী রশিদের বসতবাড়ীর চতুর্দিক ঘেরাও করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২জন পালানোর সময় রশিদকে তার বসতবাড়ীতে আটক করে র‌্যাব। তবে অপর মাদক কারবারী বাড়ীর পিছন দিয়ে পালিয়ে যায়। এরপর সে স্বিকার করে তার বসতবাড়ীর ভিতরে গাঁজা লুকানো আছে। পরে তার বসতবাড়ী তল্লাশী করে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামী এবং পলাতক আসামী তার ছেলে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে বলেও স্বিকার করে। এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মহানগরীর দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments