মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জে কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ

মুন্সীগঞ্জে কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদরের মিরকাদিমে কাগজীপাড়া এলাকায় গভীর রাতে চিপস-সিগারেট বাকি না দেওয়ায় মোশারফ হোসেন (৫৫) নামের এক মুদি দোকানিকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলরের ছোট ভাই মো: রুবেলের (৩৫) বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত রুবেল কে আটক
করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বাড়ির পাশে দোকান থাকায় নিহত মোশারফ হোসেন প্রতিদিন রাতে দোকানেই ঘুমাতেন। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেল মিয়া এর ছোট ভাই রুবেল তাকে ডাক দিয় চিপস-সিগারেট বাকি চায়। বাকি দিবেনা‌বলে অস্বীকৃতি জানালে দোকানি ও রুবেলের‌মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোশারফকে দোকান থেকে টেনে বের করে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে রুবেল।

পরে স্থানীয়রা মোশারফকে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মুন্সিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, চিপস-সিগারেট বাকি না দেয়াকে কেন্দ্র করে মোশারফকে কুপিয়ে হত্যা করে কাউন্সিলরের ছোট ভাই রুবেল। পরে রাতেই অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। তার কাছ থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা
হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments