রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলা'একজন পুলিশের আচরণের মধ্যে দিয়ে প্রমানিত হয় তার থানার জনগন কতটুকুন পুলিশী...

‘একজন পুলিশের আচরণের মধ্যে দিয়ে প্রমানিত হয় তার থানার জনগন কতটুকুন পুলিশী সেবা পাচ্ছে’

জয়নাল আবেদীন: রংপুর জেলা পুলিশ সুপার প্রকৌশলী ফেরদৌস আলী চৌধুরী বলেছেন একজন পুলিশের আচরণের মধ্যে দিয়ে প্রমানিত হয় তার থানার জনগন কতটুকুন পুলিশী সেবা পাচ্ছে । ন্যায় বিচারের স্বার্থে প্রতিটি মামলার তদন্ত সঠিকভাবে হওয়া উচিৎ । কারো বিরুদ্ধে কোন পক্ষপাতমূলক আচরন কিম্বা মামলার পক্ষনেয়া প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

দুপুরে তাঁর অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় কথাগুলো বলেন তিনি। এসময় এপ্রিল-২০২৪ মাসের জেলার সার্বিক অপরাধ পরিসংখ্যান পর্যালোচনাসহ মামলা তদন্তে সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। পরে তিনি এপ্রিল-২০২৪ মাসের জেলার সার্বিক আইন-শৃংখলা ভাল থাকায় সবাইকে ধন্যবাদ জানান। পাশাপাশি আইন-শৃংখলা পরিস্থিতির স্বাভাবিকতা ধারাবাহিকভাবে বজায় রাখতে সবাইকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন। সেই সাথে বিভিন্ন ক্যাটাগরিতে উত্তম কাজের জন্য বিভিন্ন ইউনিটের অফিসারদের পুরস্কৃত করেন সাইবার অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বিশেষ পুরস্কার পান বদরগঞ্জ থানা অফিসার ইনচাজ মোঃ আব্দুল লতিফ মিঞা, পিপিএম,।সাইবার অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বিশেষ পুরস্কারঃ- ডিআইও সজীব কুমার সিং, এএসআই মিজানুর রহমান, ওয়াচার মিজানুর রহমান, ডাকাতি মামলা রহস্য উদঘাটনের জন্য বিশেষ পুরস্কারঃ গ্রহণ করেন পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মোস্তফা কামাল। ডাকাতি মামলার রহস্য উদঘাটন এর জন্য বিশেষ পরস্কার গ্রহণ করেন বদরগঞ্জ থানার এসআই ওয়ালীউর রহমান।

পীরগাছা থানার এসআই মোঃ রফিকুল ইসলাম, মাদক উদ্ধারের জন্য বিশেষ পুরস্কার গ্রহণ করেন । সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান সহ বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসারগণ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments