শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজারে অস্ত্র ও মাদকসহ বাংলাদেশি ব্রিটিশ নাগরিক আটক

মৌলভীবাজারে অস্ত্র ও মাদকসহ বাংলাদেশি ব্রিটিশ নাগরিক আটক

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগান এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও মাদকসহ দেলোয়ার হোসেন (৪০) নামে এক ব্রিটিশ নাগরিককে আটক করেছে র‌্যাব-৯।

সোমবার ২৭ মে ২০২৪ ইং, দুপুরে র‌্যাব-৯, সিপিসি-২ শ্রীমঙ্গল কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম এ তথ্য জানিয়েছেন।

প্রেস ব্রিফিংয়ে দেয়া তথ্য থেকে জানা যায়, আটক দেলোয়ার হোসেন একজন বাংলাদেশি ব্রিটিশ নাগরিক।
র‌্যাব-৯ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগান এলাকায় দেলোয়ার হোসেন তার সহযোগীদের নিয়ে মাদক সেবন করছেন। এমন খবরে র‌্যাব-৯ শ্রীমঙ্গলের একটি দল তাৎক্ষণিকভাবে জাগছড়া চা এলাকার পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে দেলোয়ার হোসেনকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি এবং বেশ কিছু মাদকদ্রব্যসহ আটক করে। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়।

দেলোয়ার হোসেনের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়। তবে জাগছড়া চা বাগানের ভেতরে কার বাড়ি, কীভাবে অবস্থান করলো সেসব বিষয়ে সঠিক তথ্য দিতে পারেনি র‌্যাব-৯।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন র‌্যাব-৯ পরিচালক উইং কমান্ডার মোঃ মোমিনুল হক ও শ্রীমঙ্গল র‌্যাব-৯ কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments