বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeঅপরাধক্যাসিনো চালিয়ে সেই অর্থ দলের পেছনেই খরচ করতো সম্রাট: স্ত্রী শারমিন

ক্যাসিনো চালিয়ে সেই অর্থ দলের পেছনেই খরচ করতো সম্রাট: স্ত্রী শারমিন

বাংলাদেশ প্রতিবেদক: সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী অভিযান চালানোর নির্দেশ দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, সম্রাটের সম্পত্তির প্রতি কোনো লোভ-লালসা নেই। তার একটাই নেশা রয়েছে। তা হচ্ছে জুয়া খেলা। এই খেলা থেকে আয়ের একটা অংশ সম্রাট সিঙ্গাপুরে খরচ করতেন।আর বাকি অংশ দলের জন্য খরচ করতেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শারমীন বলেন, সম্রাটের জনপ্রিয়তাই প্রমাণ করে, যে সম্রাট দলের জন্য খরচ করেন।সব সময় দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছায়ার মতো থকেন।তিনি আরো বলেন, সম্রাটের উল্লেখ করার মতো কোনো সম্পত্তি নেই।
প্রথম স্ত্রীকে তালাক দেয়ার পর তাকে বিয়ে করে উল্লেখ করে শারমীন জানান, সম্রাটকে ক্যাসিনো ব্যবসায়ী হিসেবে নয়, একজন ভাল রাজনীতিক হিসেবে জানেন।শেষ দুই বছর ধরে তার সঙ্গে কোনো সম্পর্ক নেই।

শারমীন বলেন, ডিওএইচএসের বাসাটি সম্রাটের নিজের নয়। এতে আমারও অংশিদারিত্ব রয়েছে।তবে ডিওএচেএসের ১৯নম্বর সড়কে ডোম ইনোর একটি ফ্লাট কিস্তিতে কিনেন সম্রাট।যার ইন্সটলমেন্ট চলছে। এছাড়া শান্তিনগরের বাসাটি সম্রাটের বলে জানান শারমীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments