বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeঅপরাধতদন্ত করে অমিত সাহাকে আইনের আওতায় আনা হবে: ডিবি

তদন্ত করে অমিত সাহাকে আইনের আওতায় আনা হবে: ডিবি

বাংলাদেশ প্রতিবেদক: ইচ্ছাকৃতভাবে বুয়েট শিক্ষার্থী অমিত সাহাকে মামলা থেকে বাদ দেওয়া হয়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনে তাকেও আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

তিনি বলেন, মামলা দায়েরের সময় যারা আসামি থাকেন, তদন্তের পর তাদের মধ্য থেকে কেউ বাদ যেতে পারেন আবার কেউ যুক্ত হতে পারেন। অমিত সাহার নাম ইচ্ছা করে বাদ দেওয়া হয়নি। তদন্তের পরে যদি মনে হয় সে জড়িত, তাহলে তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ডিবির পক্ষ থেকে বলা হয়, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যায় ছাত্রলীগ নেতা কর্মীদের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।

এদিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন, শামসুল আরেফিন রাফাত (২১), মনিরুজ্জামান মনিরও আকাশ হোসেন রাফাত। এই নিয়ে বুয়েট ছাত্র আবরার হত্যা মামলায় ১৩ জনকে গ্রেফতার করা হলো।

এদিন রাজধানীর জিগাতলা এলাকা থেকে আরেফিনকে, ডেমরা এলাকা থেকে মনির এবং গাজীপুরের বাইপাইল থেকে আকাশকে গ্রেফতার করা হয়। আগামীকাল (বুধবার) তাদের আদালতে তোলা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments