বাংলাদেশ প্রতিবেদক: একাত্তর টিভির হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন এক নারী। গুলশান থানায় করা এই মামলায় তার বিরুদ্ধে ভ্রূণ হত্যার অভিযোগও আনা হয়েছে। গতরাতে এই মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরকারী নারী একজন চিকিৎসক। তিনি এর আগে এক সংবাদ সম্মেলনেও শাকিলের বিরুদ্ধে অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে ওই নারী জানান, তিনি চাকরির জন্য সাত-আট মাস আগে শাকিলের কাছে গিয়েছিলেন। তখন তার সঙ্গে শাকিলের ঘনিষ্ঠতা হয়। এক পর্যায়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শাকিল তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। তাতে তিনি গর্ভবতী হন।

পরে শাকিলের কথায় তিনি ভ্রূণ নষ্ট করলেও শাকিল প্রতিশ্রুতি অনুযায়ী তাকে বিয়ে করেননি। তিনি আরও অভিযোগ করেন, এরপর চিকিৎসক হিসাবে যেখানে তিনি চাকরি করতেন, সেখান থেকে শাকিল প্রভাব খাটিয়ে তাকে ছাঁটাই করান।

শাকিল আহমেদ অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন। একটি গণমাধ্যমকে তিনি বলেন, একাত্তর টিভিতে থাকার কারণেই ষড়যন্ত্রের লক্ষ্যবস্তু হয়েছি। আমি দারুণ শকড। তারপরও যে কোনো তদন্ত প্রক্রিয়ার মাধ্যমে সত্য বের হয়ে আসবে।

Previous articleলজ্জিত যে আমাদের একটা নির্লজ্জ ক্রিকেট বোর্ড রয়েছে: সাবের হোসেন চৌধুরী
Next articleবঙ্গবন্ধুর ওপর ‘গোপন দলিল’ গবেষকদের জন্য অমূল্য সম্পদ: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।