শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeঅপরাধভ্রাম্যমাণ আদালতের অভিযান, অবৈধ জাল জব্দ ও জরিমানা

ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অবৈধ জাল জব্দ ও জরিমানা

বাবুল : নওগাঁর সাপাহারে বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়েছে।  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন।
মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে থানা পুলিশ ও উপজেলা মৎস্য কর্মকর্তাদের সহযোগিতায় বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।  মূল্য তালিকা না থাকা, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি এবং অবৈধ কারেন্ট ও  রিং জাল বিক্রির অপরাধে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এ সময়  মেয়াদোত্তীর্ণ শিশুখাদ্যসহ বিভিন্ন ভেজাল খাদ্য ও অবৈধ রিং ও কারেন্ট জাল প্রায় ৬০ হাজার টাকার অবৈধ মালামাল জব্দ করা হয়।  পরে জব্দকৃত মালামাল উপজেলা পরিষদ চত্বরে ধ্বংস করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, জনস্বার্থে ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments