মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeঅপরাধজয়পুরহাটে নাঈম হত্যা, মুল পরিকল্পনাকরী স্বামী-স্ত্রী গ্রেফতার

জয়পুরহাটে নাঈম হত্যা, মুল পরিকল্পনাকরী স্বামী-স্ত্রী গ্রেফতার

এস এম শফিকুল ইসলামঃ ১৩ সেপ্টেম্বর,২৩ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী গ্রামে মাটি খুড়তে গিয়ে নাঈম নামে এক যুবকের হাড়গোড় উদ্ধারের ঘটনায় হত্যাকারী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‍্যাব। গত রাতে র‍্যাব-৫ ও র‍্যাব-১২ যৌথ অভিযান চালিয়ে বগুড়া সদর উপজেলার পীরগাছা এলাকা থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। পরকীয়ার জেড় ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানিয়ে নিহতের পরিবার।
গ্রেফতারকৃতরা হলেন, বগুড়ার শিবগঞ্জ উপজেলার গোপিনাথপুর গ্রামের মোজাম্মেল আলীর ছেলে রেজ্জাকুল ও তার স্ত্রী সাবিনা খাতুন। তারা পাঁচবিবির ধরঞ্জী গ্রামে ভাড়া বাসায় থাকতেন।
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম জানান, গত ২২ এপ্রিল থেকে নাঈম নিখোঁজ ছিলেন। এরপর গত ৯ সেপ্টেম্বর ধরঞ্জী গ্রামের সামছুল ইসলামের বাড়িতে রাজমিস্ত্রীরা নতুন টয়লেট নির্মানের জন্য মাটি খনন করতে গিয়ে দুর্গন্ধ বের হয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে সেখানের মাটি খুঁড়ে একটি প্যান্ট ও মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার করে। এঘটনায় নাঈমের মা ১০ সেপ্টেম্বর বাড়ির মালিকসহ তিনজনের নামে মামলা করেন।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments