মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeঅপরাধবেগুনের ভেতর মিললো ১০৫ গ্রাম হেরোইন!

বেগুনের ভেতর মিললো ১০৫ গ্রাম হেরোইন!

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী মহানগরীতে অভিনব কায়দায় বেগুনের ভেতরে হেরোইন পাচারকালে মোঃ রুহুল আমিন (৪৩) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শৃক্রবার (২৭ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১টায় রেলওয়ে থানাধীন রাজশাহী রেলস্টেশন সংলগ্ন এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় বেগুনের ভেতর থেকে ১০৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মোঃ রুহুল আমিন (৪৩), জেলা-রাজশাহীর গোদাগাড়ী থানার চরভূবন পাড়া গ্রামের মৃত সাবেয়ার রহমানের ছেলে।

শনিবার র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, শুক্রবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, জানতে পারে, ১জন ব্যবসায়ী মাদকদ্রব্যসহ যাত্রীবেশে রাজশাহী রেলস্টেশনের সামনে অবস্থান করছে। এমন তথ্যের সেখানে ব্যাব সদস্যরা পৌঁছানো মাত্রই ১জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা প্লাস্টিকের জালি বস্তার ভিতরে বেগুন-সহ তাকে আটক করে। এ সময় জালি বস্তা তল্লাশী করে বস্তার ভিতর থাকা বেগুনের ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় হেরোইন করা হয়। এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে রাজশাহী রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments