সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeঅপরাধরাজশাহী অপহরণের পর হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যা

রাজশাহী অপহরণের পর হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যা

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী মহানগরীতে গুলি ফুটিয়ে অপহরণের পর এরশাদ আলী দুলাল (৪৮) নামের এক হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৬:৩৩টায় তাকে অপহরণ করা হলেও রাত ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গ্রাম্য চিকিৎসকের এরশাদ আলী দুলাল (৪৮)। তিনি নগরীর উপকণ্ঠ কচুয়াতৈল এলাকার শমির উদ্দিনের ছেলে। নিহত দুলাল একই থানার কৃষ্টগঞ্জ মোড়ে হোমিও চিকিৎসা দিতেন।

নিহত দুলালের আপন ছোট ভাই আলাউদ্দিন জানান, রবিবার (২৯ অক্টোবর) ৬:৩৩টায় একটি সাদা রংগের হাইস মাইক্রোবাস কৃষ্টগঞ্জ মোড়ে দুলাল ভাইয়ের দোকানের সামনে দাঁড়ায়। এ সময় ৫/৬জন মুখঢাকা ব্যক্তি মাইক্রো থেকে নেমে তিন রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে আমার ভাইকে টেনে হিচড়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। ওই সময় মোড়ে প্রচুর মানুষ থাকলেও তাদের কাছে থাকা অস্ত্রের ভয়ে কেউ তাদের আটকানোর চেষ্ট করেন নি। তবে তাদের কাছে থাকা একটি তাজা গুলি পড়ে যায়। সেটা আমরা পুলিশকে দিয়েছি।

তিনি আরও বলেন, ঘটনার সাথে সাথে আমরা চন্দ্রিমা থানায় ছুটে গিয়ে ওসিকে অবগত করি। তিনি সাথে সাথে ঘটনাস্থলে আসেন। পরে যখন থানায় জিডি করতে যাই তখন সাংবাদিকদের মাধ্যমে জানতে পারি রাত নয়টার দিকে সিটি হাট এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করেছে শাহমখদুম থানা পুলিশ। পুলিশ বলছে, দুলালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন। তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অপহরণকারীরা একটি মাইক্রোবাস নিয়ে এসে চোখ বেঁধে তাঁকে তুলে নিয়ে যায়। এর তিন ঘণ্টা পর সিটিহাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সিটিহাট এলাকায় রাস্তার মধ্যে মরদেহ ফেলে পালিয়ে যায় অপহরণকারীরা। স্থানীয়রা আমাদের খবর দেয়। আমরা ঘটনাস্থলে যাই। আলামত সংগ্রহ করার জন্য সিআইডিকে বলি। তারা হত্যার আলামত সংগ্রহ করেছে। দুলালের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে। এদিকে, দুলালের ছোট ভাই আলাউদ্দিন আরও বলেন, হত্যার ঘটনায় আমার ভাই রুহুল আমিন বাদী হয়ে নগরীর চন্দ্রিমা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ ব্যপারে জানতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাবাবুব আলমের মুঠো ফোনে একাধিক বার ফোন দিলেও ফোন রিসিভ করেন নি তিনি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments