শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeঅর্থনীতিব্যাংকের ৮০ লাখ টাকা উধাও: ন্যাশনাল ব্যাংকের চারজন রিমান্ড শেষে কারাগারে

ব্যাংকের ৮০ লাখ টাকা উধাও: ন্যাশনাল ব্যাংকের চারজন রিমান্ড শেষে কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর পুরান ঢাকায় বিভিন্ন শাখা থেকে উত্তোলন করা ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকার একটি বস্তা গাড়ি থেকে লাপাত্তার ঘটনায় ব্যাংকের একজন কর্মকর্তাসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রিমান্ড শেষে পুলিশ বৃহস্পতিবার আদালতে হাজির করলে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চার আসামি হলেন-ন্যাশনাল ব্যাংক দিলকুশা শাখার নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম ডন, গাড়িচালক আব্দুল লতিফ, দুজন নিরাপত্তাকর্মী শাহ আলম এবং ইউনুস আলী।

ব্যাংকের ৮০ লাখ টাকা হওয়ার ঘটনায় করা মামলার চারজনের একদিনের রিমান্ড বুধবার শেষ হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের আদালতে পাঠিয়ে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১০ মে রাজধানীর পুরান ঢাকায় বিভিন্ন শাখা থেকে উত্তোলন করা ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকার একটি বস্তা গাড়ি থেকে খোয়া যায়। ওইদিনই তাদের চারজনকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। এরপর দিলকুশা শাখার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান বাদী একটি মামলা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments