মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeশিক্ষাক্যাম্পাসে এসছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরু

ক্যাম্পাসে এসছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরু

কাগজ প্রতিবেদক: ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরু ঢাকা বিশ্ববিদ্যালয়ে এসছেন। ডাকসু নির্বাচন বাতিল ও পুনঃতফসিলের দাবি আয়োজিত সংবাদ সম্মেলনে অংশ নিতেই তিনি ক্যাম্পাসে এসেছেন। এর আগে নুরুর ক্যাম্পাসে আসার কথা জানান বামজোট সমর্থিত প্যানেলে ভিপি প্রার্থী লিটন নন্দী।

প্রসঙ্গত, সোমবার (১১ মার্চ) ভোটগ্রহণের সময় দুপুরের দিকে রোকেয়া হলে বিভিন্ন প্যানেলের প্রার্থী ও সমর্থকরা অভিযোগ তোলেন— ভোটগ্রহণ শুরুর আগে তাদেরকে খালি ব্যালট বক্স দেখানো হয়নি। এছাড়া, যে পরিমাণ ব্যালট পেপার থাকার কথা তাও নেই। শিক্ষার্থীরা রোকেয়া হলের কেন্দ্রের পেছনের একটি কক্ষের দরজা ভেঙে সেখান থেকে ব্যালট ভর্তি ট্রাংক বের করে আনেন। এসময় সেখানে ছাত্রলীগের প্যানেলভুক্ত নেতারাও জড়ো হন,কোটা আন্দোলনের নেতা নূরুল হক নুরও আসেন। সেখানে তারা নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে বের হওয়ার সময় রোকেয়া হলে নূরুল হক নুর মারধরের শিকার হন বলে অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। এরপর রাতেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় বলে আজকের কাগজকে জানান নুরুর বন্ধু আতিকুল্লাহ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments