শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষা১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ১৯ এপ্রিল

১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ১৯ এপ্রিল

কাগজ প্রতিবেদক: ১৫তম বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) প্রিলিমিনারি টেস্ট পরীক্ষা আগামী ১৯ এপ্রিল শুক্রবার অনুষ্ঠিত হবে। এর পর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৬-২৭ জুলাই। গতকাল এনটিআরসিএ এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছে।

এতে উল্লেখ করা হয়েছে, আগামী ১৯ এপ্রিল শুক্রবার সকাল ১০টা থেকে ১১টায় স্কুল ও স্কুল পর্যায় ২-এর প্রিলিমিনারি পরীক্ষা এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত কলেজ পর্যায়ের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। স্কুল ও স্কুল পর্যায়-২ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৬ জুলাই শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৭ জুলাই সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।
আবেদনকারী সব প্রার্থীর প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র যথাসময়ে এনটিআরসিএর ওয়েবসাইটে আপলোড করে প্রার্থীদের টেলিটক বিডি লিমিটেডের মাধ্যমে এসএমএস প্রদান করে অবহিত করা হবে। প্রার্থীরা উল্লিখিত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারবেন। প্রবেশপত্রে প্রার্থীর পরীক্ষার ভেন্যু, তারিখ ও সময় উল্লেখ থাকবে। বিস্তারিত জানা যাবে এনটিআরসিএ ওয়েবসাইটে- http://ntrca.teletalk.com.bd Gesww w.ntrca.gov.bd.

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments