বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত, রাস্তা অবরোধ

রাজধানীতে বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত, রাস্তা অবরোধ

কাগজ প্রতিবেদক: রাজধানীর প্রগতী সরণিতে সুপ্রভাত পরিবহনের একটি বেপরোয়া বাস পিষে মারল এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে। আজ মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে ভাটারা এলাকায় রাস্তা পারাপারের সময় আবরার আহমেদ চৌধুরী নামে একটি বেসরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে চাপা দেয় সুপ্রভাত পরিবহনের ওই বেপরোয়াটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, একই পরিবহনের অপর একটি বাসকে ওভারটেক করার জন্য চালক বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিলেন চালক।দুর্ঘটনার পর নিহত ছাত্রের সহপাঠীরা বাসটি আটক করে। এসময় চালক ও হেলপার পালিয়ে যায়।

এদিকে, ছাত্র নিহত হওয়ার ঘটনায় কুড়িল বিশ্বরোডের নর্দা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে শিক্ষার্থীরা। বিক্ষুদ্ধ ছাত্ররা এ সময় সুপ্রভাত পরিবহনের সব বাস আটক করে রাস্তা বন্ধ করে মিছিল করতে থাকে।

এতে চরম দুর্ভোগে পড়েন অফিসগামী লোকজনসহ সব বাসযাত্রীরা। এ সময় তাদেরকে পায়ে হেটে গন্তব্যের উদ্দেশে যাত্রা করতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ছাত্রদের শান্ত করার চেষ্টা করে।

ঘটনাস্থলে আসা গুলশান থানার এসআই মোশাররফ হোসেন জানান, ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে পাঠানো হয়েছে। চালক ও হেলপারকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments