শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাবেরোবিতে লোক প্রশাসন বিভাগের ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের যাত্রা শুরু

বেরোবিতে লোক প্রশাসন বিভাগের ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের যাত্রা শুরু

শিহাব মন্ডল: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) লোক প্রশাসন বিভাগের ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে ।২৫ এপ্রিল(বৃহস্পতিবার) দুপুর ২টায় লোক প্রশাসন বিভাগের ক্লাস রুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

লোক প্রশাসন বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থী সালেহীন রহমান শাওনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ,বিএনসিসিও ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জুবায়ের ইবনে তাহের ও অত্র বিভাগের প্রভাষক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম ।
প্রধান অতিথি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহকে ফুল দিয়ে বরণ করে অত্র বিভাগের বিভাগীয় প্রধান জুবায়ের ইবনে তাহের ও বিভাগের শিক্ষার্থীবৃন্দ ।
প্রধান অতিথি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ ইংলিশ ক্লাবের শুভ উদ্বোধন করেন ।

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে ইংরেজী শেখার গুরুত্ব এবং বাস্তব ও চাকরি জীবনে এর প্রয়োজনীয়তা তুলে ধরেন । জুবায়ের ইবনে তাহের তার বক্তব্যে কিভাবে ইংরেজিতে দক্ষ হওয়া যায় সেই বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন ।

এসময় শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন আবু হাসান সোহাগ ,শফিকুল,ফিরোজ,নিতাই,ইমরান,পিয়াস,আব্দুর রাজ্জাক, আদনান, নাসরিন,সাগর,ইয়াসমিন প্রমুখ ।

লোক প্রশাসন বিভাগের প্রভাষক মুহাম্মদ মুজাহিদুল ইসলামকে সভাপতি , ৩য় ব্যাচের শিক্ষার্থী সালেহীন রহমান শাওনকে সহ-সভাপতি , ৩য় ব্যাচের শিক্ষার্থী ফেরদৌস রহমান ফিরোজকে সেক্রেটারি করে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের কমিটি গঠন করা হয় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments