শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলা২৪ এপ্রিলেই আগুনে পুড়লেন রানা প্লাজার সেই উদ্ধারকর্মী হিমু

২৪ এপ্রিলেই আগুনে পুড়লেন রানা প্লাজার সেই উদ্ধারকর্মী হিমু

কাগজ প্রতিনিধি: সাভারের বিরুলিয়ায় নওশাদ হাসান হিমু (২৭) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, হিমু গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন।
বৃহস্পতিবার সকালে বিরুলিয়ার শ্যামপুর এলাকার আবদুল হক মোল্লার বাড়ি থেকে হিমুর লাশ উদ্ধার করা হয়। ওই বাড়িতে একা ভাড়া থাকতেন হিমু। পুলিশ বলছে, বুধবার রাতে তিনি নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগান।
সাভার মডেল থানার ওসি এস এম সায়েম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হিমু আত্মহত্যা করেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
২০১৩ সালের ২৪ এপ্রিল সাভারে রানা প্লাজা ধসের ঘটনা ঘটে। ওই ভবনে আটকে পড়াদের উদ্ধারে অন্যতম কর্মী ছিলেন নওশাদ হাসান হিমু। ভবন থেকে আহত অনেক মানুষকে উদ্ধার করে সবার নজর কেড়েছিলেন হিমু। রানা প্লাজা ধসের ষষ্ঠবার্ষিকীতে সেই ২৪ এপ্রিলই নিজের গায়ে আগুন লাগিয়ে ‘আত্মহত্যা’ করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments