শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় ইসিজি’র নামে রোগীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১

কুষ্টিয়ায় ইসিজি’র নামে রোগীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১

সদরুল আইন: কুষ্টিয়া শহরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে দুই সন্তানের জননী এক রোগীকে ইসিজি করার নামে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মবৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে কুষ্টিয়ার শহরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরিফ নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটক আরিফ ওই হাসপাতালের ইসিজি রুমের দায়িত্বে কর্মরত এবং সদর উপজেলার রহিমপুর এলাকার জাকির হোসেনের ছেলে।

ভুক্তভোগী নারী গণমাধ্যমকে বলেন, বুকে ব্যথার জন্য হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন। ডাক্তার দেখিয়ে ফেরার পথে আরিফের খপ্পরে পড়ি। তিনি আমাকে ইসিজি করার নাম করে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান।

সেখান থেকে আরিফ আমার স্বামী-সন্তানদের বের করে দেন। এরপর তিনি আমার সারা শরীরে ক্রিম লাগিয়ে স্পর্শকাতর জায়গাগুলোতে হাত দেন। এক পর্যায়ে আমি চিৎকার করলে আরিফ পালিয়ে যান। এরপর আমার স্বামী ঘটনাটি দ্রুত পুলিশকে জানায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সঞ্জয় চক্রবর্তী গণমাধ্যমকে জানান, পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এক রোগীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আরিফ নামে একজনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে। আরিফকে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments