শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাইবি'র ফোকলোর স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. মিঠুন মোস্তাফিজ

ইবি’র ফোকলোর স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. মিঠুন মোস্তাফিজ

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহন করেছেন বিভাগের ড. মিঠুন মোস্তাফিজ । বর্তমান সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমানের মেয়াদ শেষ হওয়ায় জৈষ্ঠতার ভিত্তিতে তিনি এ দ্বায়িত্ব পদে নিযুক্ত হন।

বিভাগ সূত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর বর্তমান সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমানের মেয়াদ শেষ হয়। পূর্বের মেয়াদ শেষ হওয়ায় ড. মিঠুন মোস্তাফিজ সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহন করেন। আগামী তিন বছরের জন্য তিনি এ দ্বায়িত্ব পালন করবেন।

ড. মিঠুন মোস্তাফিজ ২০১৮ সালের আগস্ট মাসে এ বিভাগে প্রভাষক পদে নিয়োগ লাভ করেন।পরে ২০১৯ সালে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসেবে পদোন্নতি লাভ করেন। শিক্ষকের মতো মহতী পেশার পাশাপাশি তিনি আন্তর্জাতিক টিভি সাংবাদিকতা, একটি জাতীয় দৈনিক পত্রিকা সম্পাদনা সমান তালে করে যাচ্ছেন।
তার পাশাপাশি ড. মিঠুন মোস্তাফিজ বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের হাউজ টিউটর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব দক্ষতা ও নিষ্ঠার সাথে পালন করছেন।

ড. মিঠুন মোস্তাফিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহন করাই তাকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য প্রফেসর ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. সেলিম তোহা, বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষকবৃন্দ।

নতুন সভাপতি হিসেবে অনুভূতি ব্যক্ত করে ড. মিঠুন মোস্তাফিজ বলেন,” বিভাগের সভাপতির দ্বায়িত্ব একটি বিরাট দ্বায়িত্ব। আমার প্রথম কাজ হবে পুরো বিশ্ববিদ্যালয়ের মধ্যে এক নাম্বার বিভাগ হিসেবে প্রতিষ্ঠিত করা। দ্বিতীয়ত, আমি বিভাগের সকল শিক্ষক- শিক্ষার্থীকে সাথে নিয়ে এক বন্ধুত্বপূর্ণ পরিবেশে বিভাগকে এগিয়ে নিতে চাই। এ লক্ষ্যে সবার সহযোগীতা ও আন্তরিকতা একান্ত কাম্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments