বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাভোলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১৫ জন অহত

ভোলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১৫ জন অহত

এএসটি সাকিল: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় দুই বাসের সংঘর্ষে চালকসহ অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন উপজেলার মানিকার হাটের উত্তর পাশে সাহাবুদ্দিন হাওলাদার বাড়ির দরজায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা বলছে, সকালে ভোলা থেকে বাস মালিক সমিতির একটি বাস চরফ্যাশনের উদ্দেশে ছেড়ে যায় এবং চরফ্যাশন থেকে ভোলার উদ্দেশে ছেড়ে আসে সাবিয়া এন্টার প্রাইজ নামে একটি লোকাল বাস। বাস দুটি বোরহানউদ্দিন উপজেলার মানিকার হাট এলাকায় পৌঁছালে এ সংঘর্ষ হয়। এতে দুই বাসের চালকসহ অন্তত ১৫ যাত্রী আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুই গাড়ির ড্রাইভারদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বোরহানউদ্দিন থানার পরিদর্শক মোহাইমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বলেন, ‘আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই বাসের ড্রাইভারের অবস্থা গুরুতর।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments