উখিয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৫

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে পুলিশ। ২৯ সেপ্টেম্বর (রোববার) বিকেল ৪টায় জনবহুল কোটবাজার স্টেশনে উত্তর স্টেশনের দুলাল মার্কেটের ৪র্থ তলায় থেকে এসব জুয়াডিদের আটক করা হয়।
আটককৃতরা হলো, পশ্চিমরত্না গ্রামের বাসিন্দা বাবুল বড়ুয়া কোলালপাড়া এলাকার মোহাম্মদ সুলতান, ক্লাশপাড়া এলাকার মোহাম্মদ কালু, পশ্চিমরত্না এলাকার নুরুল হক, দক্ষিণ ক্লাশপাড়া এলাকার ফকির বড়ুয়া।
সূত্রে জানা গেছে, ব্যস্ততম কোটবাজার এলাকায় দীর্ঘদিন যাবত শুধুমাত্র দুলাল মার্কেট নয় বশ কয়েকটি স্থানে মাদকের বিকিকিনি ও নিয়মিত জুয়ার আসর বসে। এসব অপরাধ কর্মকান্ডকে ঘিরে ছোট-বড় অপ্রীতিকর ঘটনা ঘটতে থাকে হামেশা।
এ প্রসঙ্গে মার্কেট মালিক দুলাল বড়ুয়া’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব অনেক আগে বন্ধ করে দিয়েছি। হয়ত: তার অনুপস্থিতিতে মার্কেটের কেয়ারটেকার খেলছিল বলে তিনি জানান।
পাঁচ জন জুয়াডি আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল মনসুর বলেন, জুয়াডিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উখিয়ার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।