শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাবেরোবিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রুপম, সাধারণ সম্পাদক সাগর

বেরোবিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রুপম, সাধারণ সম্পাদক সাগর

শিহাব মন্ডল: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে চলার দৃঢ় প্রত্যয় নিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কমিটি ঘোষণা করা হয়েছে ।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ওয়াসিউজ্জামান লেলিন ও সাধারণ সম্পাদক তাসলিমুল হক চৌধুরী তাপস স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ৩ বছরের জন্য লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রাকিবুল ইসলাম রূপমকে সভাপতি ও একই বিভাগের শিক্ষার্থী সাগর শেখকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে ।

কমিটির সহ সভাপতি গোলাম রাব্বি,রেজওয়ানুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান,আবু রায়হান ,সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মুবিন মিয়া,কোষাধ্যক্ষ আশা মনি,দপ্তর সম্পাদক আহসান উল্লাহ,প্রচার সম্পাদক শিহাব মন্ডল প্রমুখ ।

নব নির্বাচিত সভাপতি রাকিবুল হাসান রুপম বলেন,” বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে সাধারণ মানুষের জন্য কাজ করব এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সাহায্য করব ।”

সাধারণ সম্পাদক সাগর শেখ বলেন,”আমরা বিশেষ ধন্যবাদ জানাচ্ছি উক্ত সংগঠনের কেন্দ্রীয় সভাপতি জনাব শেখ ওয়াসিউজ্জামান লেলিন স্যার এবং সাধারন সম্পাদক জনাব তাসলিমুল হক চৌধুরী তাপস ভাইকে আমাদের বিশ্ববিদ্যালয় শাখায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কার্যক্রম শুরু ও পরিচালনা করার সুযোগ করে দেওয়ার জন্য।
আমরা সকলের সহযোগিতায় এবং পরামর্শ সাপেক্ষে আমরা উক্ত সংগঠনের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করবো ।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments