বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeশিক্ষাআবরার হত্যার প্রতিবাদে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

আবরার হত্যার প্রতিবাদে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে (২১) পিটিয়ে হত্যার সঙ্গে জড়িতদের বিচার দাবি করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল।

আজ (৭ অক্টোবর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ বিক্ষোভ মিছিল হয়। পরে রাজু ভাস্কর্যে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ করে ছাত্রদল। এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন বলেছেন, ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের সব ক্যাম্পাসকে অশান্ত করে তুলেছে। তারা মেধাবী ছাত্রদের খুন করতেও দ্বিধাবোধ করছে না। খোকন বলেন, ছাত্রলীগের এসব সন্ত্রাসী কার্যক্রম যদি সরকার থামাতে না পারে তাহলে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ছাত্রদলই এদের থামানোর উদ্যোগ নিবে।

প্রসঙ্গত, আবরার ফাহাদ রোববার সন্ধ্যা সাড়ে সাতটার পর থেকে নিখোঁজ ছিলেন। আর এরপর মধ্যরাতে নিজের আবাসিক হল শেরে বাংলা হলে পাওয়া যায় তার লাশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments