বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeশিক্ষাআবরার হত্যা: বুয়েট ক্যাম্পাসে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ করছে শিক্ষার্থীরা

আবরার হত্যা: বুয়েট ক্যাম্পাসে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ করছে শিক্ষার্থীরা

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় তৃতীয় দিনের মতো আন্দোলন নামছে শিক্ষার্থীরা। বুধবার সকাল ১০টা থেকে আন্দোলন শুরু হয়। সেই সঙ্গে বুয়েটের ভর্তি পরীক্ষাসহ সব কার্যক্রম স্থগিত আছে।

খুনিদের দ্রুত বিচার নিশ্চিত, ছাত্ররাজনীতি ও ক্যাম্পাসে র‍্যাগিং বন্ধসহ দশ দফা দাবি জানান আন্দোলনরত শিক্ষার্থীরা। ছাত্ররা বলেন, বিচারহীনতার সংস্কৃতির কারণে ক্যাম্পাসে এমন ঘটনা অবলীলায় ঘটছে। এর আগে ক্যাম্পাসে মৌন মিছিল করেন আন্দলোনরত শিক্ষক ও শিক্ষার্থীরা। এদিকে আবরার হত্যার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বিক্ষোভ করে ছাত্র দলসহ নিপীড়ন বিরোধী অভিবাবক ও শিক্ষক শিক্ষার্থীরা।

রোববার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ফাহাদকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments