বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeশিক্ষাজাবিতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

জাবিতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

বাংলাদেশ প্রতিবেদক: জাবি ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঢাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। আজ বুধবার সকাল ১১টার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি মেহেদী তালুকদারের নেতৃত্বে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। মিছিলটি মধুর কেন্টিন থেকে বের হয়ে ডিন অফিসের সামনে দিয়ে কলা ভবন হয়ে অপরাজয় বাংলার সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যে দিয়ে শেষ হয়।

হামলার প্রতিবাদ জানিয়ে মেহেদী তালুকদার বলেন, শিক্ষা আর সন্ত্রাস একসাথে চলতে পারেনা। ছাত্রলীগ সাধারন শিক্ষার্থীদের ওপর যে হামলা করেছে এটা সন্ত্রাসী কর্মকাণ্ডের সামিল। আমরা এই সন্ত্রাসী কর্মকাণ্ড কখনই মেনে নিব না। ছাত্রদল সব সময় সাধারন ছাত্রদের পাশে থেকে তাদের যৌক্তিক আন্দোলনের সমর্থন করে। ভবিষ্যতে এ ধরণের সন্ত্রাসী কোন কর্মকাণ্ড করলে ছাত্রদল কঠোর হস্তে তা দমন করবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা শ্রাবন, জাকির, হাফিজ, রুবেল, তানজিল হাসান, জুয়েল, সুজন এবং বিশ্ববিদ্যালয়ের হলের নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিটের প্রায় তিন শতাদিক নেতাকর্মী ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments