বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeশিক্ষাজাবিতে নিষেধাজ্ঞা অমান্য করে হলে অবস্থান করছে ছাত্রলীগ

জাবিতে নিষেধাজ্ঞা অমান্য করে হলে অবস্থান করছে ছাত্রলীগ

বাংলাদেশ প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলার পর প্রশাসনের নির্দেশনা অনুযায়ী হল ছাড়ছেন অনেক সাধারণ শিক্ষার্থীরা। তবে অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা এবং হল ছাড়ার সময়সীমা কয়েক দফা পরিবর্তন করে আজ সকাল ৯টায় করা হলেও আন্দোলনকারীদের পাশাপাশি হলে অবস্থান করছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের ১৬টি আবাসিক হলের অনেক শিক্ষার্থীরা হল ছাড়ছেন। তবে আন্দোলনরত শিক্ষার্থীরা হলেই অবস্থান করছেন। একইসঙ্গে হলে রয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরাও। তাদের উপস্থিতির কারণে হামলার আশঙ্কা করছেন আন্দোলনরত শিক্ষার্থীরা।

আরিফ হোসেন নামে ৪৭ ব্যাচের আন্দোলনকারী এক শিক্ষার্থী বলেন, বাড়িতে যেতে বললেই যাওয়া যায় না। আমরা অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে জানি।

আমার ভাইয়ের ওপর, বোনের ওপর, শিক্ষকের ওপর হামলার প্রতিবাদ জানাতে।

এদিকে শিক্ষার্থীরা হলে অবস্থান করলেও বন্ধ করে দেয়া হয়েছে পানির লাইন। সেইসঙ্গে হলের ডাইনিং এবং আশপাশের সকল খাবার হোটেল বন্ধ করে দিয়েছে প্রশাসন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments