শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষানোবিপ্রবিতে হলে গাঁজা সেবনের সময় ৩ ছাত্রী আটক

নোবিপ্রবিতে হলে গাঁজা সেবনের সময় ৩ ছাত্রী আটক

সদরুল আইন: গাঁজা সেবনকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিবি খাদিজা হলের তিন ছাত্রীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার (১৫ নভেম্বর) অনুমানিক রাত সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

আটককৃতরা বিবিএ ডিপার্টমেন্টের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ, অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ এবং বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্রী।

এদিকে, গাঁজা সেবনকারীদের আটকের কথা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর জানান, বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। প্রক্টরিয়াল বডি, সহকারী হল প্রভোস্ট ও ছাত্র পরামর্শক ও নির্দেশকসহ এর একটি দল গিয়েছে হলে। খুব দ্রুতই এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, অভিযুক্ত তিনজনের মধ্যে দুই জন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড নেশন (মান) এর গুরুত্বপূর্ণ পদে রয়েছেন এবং অপরজন উক্ত সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।

হলে অবস্থানরত নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, হলে প্রায় সময়ই গাঁজা সেবন চলে, এ বিষয়ে আমরা অভিযোগ করলেও হল প্রশাসন কোনও ব্যবস্থা গ্রহণ করেনি।

এ বিষয়ে হল প্রভোস্ট প্রফেসর আতিকুর রহমান বলেন, বিষয়টি জানার পর সেখানে প্রক্টরিয়াল বডি ও সহকারী প্রভোস্ট পাঠানো হয় এবং আমাদের কাছে অভিযোগপত্র এসেছে আমরা এ ব্যাপারে ব্যবস্থা নিচ্ছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments