শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাসোমবার থেকে শুরু হচ্ছে ইবির শীতকালীন ছুটি

সোমবার থেকে শুরু হচ্ছে ইবির শীতকালীন ছুটি

মুখলেসুর সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শীতকালীন ছুটি ও খ্রিস্টান ধর্মের সবচেয়ে বড় উৎসব বড়দিন উপলক্ষে ছুটি শুরু হবে আগামী সোমবার (২৩ ডিসেম্বর) থেকে শুরু হযে চলবে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত। শনিবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ তথ্যটি নিশ্চিত করেছেন।

রেজিস্টার অফিস সূত্রে জানা যায়, শীতকালীন ছুটি ও বড়দিন উপলক্ষে আগামী ২৩ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত সকল বিভাগের ক্লাস পরীক্ষা বন্ধ থাকবে। অফিস সমূহ বন্ধ হবে আগামী ২৪ ডিসেম্বর। যা চলবে ৪ জানুয়ারি পর্যন্ত।

এদিকে ছুটিতে আবাসিক হলসমূহ খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। এ বিষয়ে প্রভোস্ট কাউন্সিলের সভাপতি ও শহীদ জিয়াউর রহমান হলের প্রোভোস্ট অধ্যাপক ড. আকরাম হোসেন মজুমদার বলেন, ‘উপাচার্যের পরামর্শক্রমে এবং শিক্ষার্থীদের ভোগান্তির কথা চিন্তা করে হলগুলো খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছি।’
উল্লেখ্য, এবারের ছুটিতে একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী ১২ দিন ও বৃহস্পতিবার ও শুক্রবার বন্ধ থাকায় মোট ১৪ দিনের ছুটি পাচ্ছেন শিক্ষার্থীরা। ছুটি শেষে ৫ জানুয়ারি অফিসসমূহ খুলবে এবং ৬ জানুয়ারি হতে সকল একাডেমিক কার্যক্রম যথারীতি চলবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments